মাদকের নীল দংশনে মারা যাওয়া খ্যাতিমান সব সেলিব্রেটি

Anna Nicole Smith(November 28, 1967 – February 8, 2007)

প্লে বয় মডেল,টেলিভিশন ব্যক্তিত্ব ও সেলিব্রেটি Anna Nicole Smith মারা যায় ৮ই ফেব্রুয়ারী ২০০৭ সালে।মৃতদেহের ফরেনসিক রিপোর্টে বলা হয়,বিভিন্ন ধরনের ড্রাগ নেওয়ার ফলেই মৃত্যু হয়েছে তার।ছেলের মৃত্যু এবং মেয়ের জন্য আইনি লড়াইয়ের মাঝে অতিরিক্ত ড্রাগ নিতে থাকে মানসিক অশান্তি দূর করার জন্য,কিন্তু শেষ পর্যন্ত ড্রাগ তাকে মানসিক শান্তির পরিবর্তে পৌঁছে দেয় মৃত্যু দুয়ারে।

Sid Vicious(10 May 1957 – 2 February 1979)

আলোচিত এবং গানের সব পূর্বের প্রথা ভেঙে দুনিয়া জয় করা ব্যান্ড Sex Pistols এর বেইজ গিটারিস্ট এবং একক এ্যালবামের সফল গায়ক Sid,তার আর ন্যান্সির ঘটনা এখনও গান প্রেমিকদের মনে দাগ কেটে যায়।অথচ নেশার ঘরে ন্যান্সিকে স্ট্যাব করে খুন আর জেলে যাওয়া কষ্টই বাড়িয়েছে তার ভক্তদের।আর জেল থেকে বেড়িয়ে দেওয়া পার্টিতে অতিরিক্ত মাদক গ্রহণের ফলে মৃত্যুকে ডেকে নিয়ে আসে খুব দ্রুত।তার জ্যাকেটের পকেটে পাওয়া যায় একটি সুইসাইড নোট,যাতে লেখা ছিল
“We had a death pact, and I have to keep my half of the bargain. Please bury me next to my baby in my leather jacket, jeans and motorcycle boots. Goodbye”
ন্যান্সির সমাধির পাশে সমাধির শেষ চাওয়াও পূর্ণ হয়নি তার,কারন ন্যন্সি ছিল Jewish আর সিড Jewish না হওয়ায় সেটা সম্ভব হয়নি।

Marilyn Monroe(June 1, 1926 – August 5, 1962)

লক্ষ কোটি সাধারণ মানুষ থেকে শুরু করে আমেরিকার প্রেসিডেন্ট পর্যন্ত যার ভক্ত ছিল এমনই একজন বিংশ শতাব্দীর বিখ্যাত চলচ্চিত্র অভিনেত্রী, সেক্স সিম্বল ও পপ আইকন Marilyn Monroe,সব সময়ের সেরা নারী সেলিব্রেটিদের তালিকায় তার অবস্থান ৬ নাম্বারে।


Gentlemen Prefer Blondes, How to Marry a Millionaire, Some Like it Hot, The Seven Year Itch সহ অসংখ্য মুভি এখনও দর্শকদের টানে চুম্বকের মত।এত সাফ্ল্য,জনপ্রিয়তা পেয়েও মাত্র ৩৬ বছর বয়সেই barbiturates ওভারডোজের কারনে মৃত্যু হয় তার, যদিও কারো কারো মতে এটি হত্যাকাণ্ড।

Brittany Murphy(November 10, 1977 – December 20, 2009)

Brittany Murphy আলোচিত Clueless, Just Married, Girl Interrupted, Spun, 8 Mile, Uptown Girls, Sin City, Happy Feet, এবং Riding in Cars with Boys মুভির নায়িকা।গায়িকা হিসেবেও নাম ছিল তার,আকশ ছোঁয়া জনপ্রিয়তার মাঝে মাত্র ৩২ বছরের মাথায় অচেতন অবস্থায় তার বাড়ির বাথরুম থেকে ফায়ার সার্ভিসের লোকজন তাকে উদ্ধার করে এবং হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যুর খবর দেয় ডাক্তাররা।ফরেনসিক রিপোর্টে অন্যান্য কারণ থাকলেও ড্রাগের কারনে তার মৃত্যু হয়েছে বলে জানা যায়।

Jim Morrison(December 8, 1943 – July 3, 1971)


Jim Morrison কে চেনে না বা তার গান শোনেনি এমন সঙ্গীত পাগল খুব কম আছে দুনিয়ায়।Rolling Stone এর সব সময়ের সেরা রক গায়কের মধ্যে তার অবস্থান ৪৭,Jim Morrison তার ব্যান্ড The Doors কে নিয়ে যায় সারা দুনিয়ার গান পিপাসুদের মাঝে।কিন্তু মাত্র ২৭ বছর বয়সেই অতিরিক্ত হেরোইন খাওয়ার পর গোসলের সময় হার্ট এট্যাকে বাথটাবেই মারা যায় এই হারটথ্রব শিল্পী।

Bradley Nowell(February 22, 1968 – May 25, 1996)

রক ব্যান্ড Sublime এর লিড গিটারিস্ট এবং ভোকাল Bradley Nowell মাত্র ২৮ বছর বয়সে হেরোইনের ওভার ডোজে মারা যায় অথচ যার সামনে ছিল গানের জগতের সম্রাট হওয়ার অপার সম্ভাবনা।

Jimi Hendrix(November 27, 1942 – September 18, 1970)

সারা দুনিয়ার লিজেন্ডারি গিটারিস্টদের মধ্যে অন্যতম হলেন Jimi Hendrix,যার গিটার আর গান একটা সময় হৈ চৈ ফেলে দিয়েছিল দুনিয়াব্যাপী।কিন্তু ২৭ বছরেই LSD তাকে উপহার দেয় মৃত্যুর।

এছাড়াও Bridgette Andersen,Dana Plato,Anissa Jones,River Phoenix,John Belushi সহ আরও অনেক জনপ্রিয় সেলিব্রেটি অকালে মারা গেছে ড্রাগ আসক্তির কারনে।

http://www.somewhereinblog.net/blog/mamundhk78/29514547

One Comment to “মাদকের নীল দংশনে মারা যাওয়া খ্যাতিমান সব সেলিব্রেটি”

  1. Amy Winehouse, সবচেয়ে recently মারা যাওয়া druggy celebrity.

লেখাটির ব্যাপারে আপনার মন্তব্য এখানে জানাতে পারেন

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: