আমি কিং র‍্যামেসিস বলছি…চলুন আমার সঙ্গে ভ্যালি অফ কিংস ঘুরে আসি

আমি কিং র‍্যামেসিস বলছি…চলুন আমার সঙ্গে _ভ্যালি অফ কিংস ঘুরে আসি..

প্রথমে আমি কিং র‍্যামেসিস,আপনাদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি…
কারন আমার কাছে পিরামিড বানানোর মতো অর্থ নেই…..
তাই আমি একটি কৌশল অবলম্বন করেছি….
পাহাড়ের ভিতর সুড়ঙ্গ করে আমার সমাধি ক্ষেএ বানিয়েছি…যা ভ্যালি অফ কিংস নামে পরিচিত
দেখুন ….

এখানেই সমস্ত মিশরেএ রাজারা অনন্ত শয্যায় শায়িত
valley of the kings map2 আমি কিং র‍্যামেসিস বলছি...চলুন আমার সঙ্গে ভ্যালি অফ কিংস ঘুরে আসি... | Techtunes

দুর্গম পাবত্য অঞ্চল দেখুন
1.1214625540.valley of kings আমি কিং র‍্যামেসিস বলছি...চলুন আমার সঙ্গে ভ্যালি অফ কিংস ঘুরে আসি... | Techtunes

ভ্যালি অফ কিংসের মানচিত্র দেখুন..খয়েরি রং এ দেখানো হলো

NK plan valley of kings আমি কিং র‍্যামেসিস বলছি...চলুন আমার সঙ্গে ভ্যালি অফ কিংস ঘুরে আসি... | Techtunes

আবার দেখুন আমার বৈচিত্র
a5jw8vz7 আমি কিং র‍্যামেসিস বলছি...চলুন আমার সঙ্গে ভ্যালি অফ কিংস ঘুরে আসি... | Techtunes

চলুন এবার প্রবেশ করা যাক ভ্যালি অফ কিংসের ভিতর
প্রবেশ পথটি দেখুন

আমি কিং র‍্যামেসিস বলছি...চলুন আমার সঙ্গে ভ্যালি অফ কিংস ঘুরে আসি... | Techtunes

প্রবেশ তো করবেন…কিন্তু কোথায় কি ভাবে সুড়ঙ্গ গেছে একবার দেখে নিন

image8 আমি কিং র‍্যামেসিস বলছি...চলুন আমার সঙ্গে ভ্যালি অফ কিংস ঘুরে আসি... | Techtunes

চলুন এবার ভিতরে প্রবেশ করি

আমার (র‍্যামেসিসের শয়ন কক্ষ)
Inside%20Ramses%20VI%20Tomb%201 আমি কিং র‍্যামেসিস বলছি...চলুন আমার সঙ্গে ভ্যালি অফ কিংস ঘুরে আসি... | Techtunes

আমার কফিন দেখুন
ramses iii sarc pd egyptarchive আমি কিং র‍্যামেসিস বলছি...চলুন আমার সঙ্গে ভ্যালি অফ কিংস ঘুরে আসি... | Techtunes

আমার মূর্তি দেখুন
আমি কিং র‍্যামেসিস বলছি...চলুন আমার সঙ্গে ভ্যালি অফ কিংস ঘুরে আসি... | Techtunes

আমার মমি দেখুন
268739934 4e8f44ca75 আমি কিং র‍্যামেসিস বলছি...চলুন আমার সঙ্গে ভ্যালি অফ কিংস ঘুরে আসি... | Techtunes

আরো ভালো ভাবে দেখুন

large Ramses II Mummy আমি কিং র‍্যামেসিস বলছি...চলুন আমার সঙ্গে ভ্যালি অফ কিংস ঘুরে আসি... | Techtunes

সামনে থেকে আমার মুখ দেখুন
ramesses আমি কিং র‍্যামেসিস বলছি...চলুন আমার সঙ্গে ভ্যালি অফ কিংস ঘুরে আসি... | Techtunes

আমার রেপলিকা
forensic Ramses II আমি কিং র‍্যামেসিস বলছি...চলুন আমার সঙ্গে ভ্যালি অফ কিংস ঘুরে আসি... | Techtunes

চলুন এবার আমার সময়ের মন্দিরে প্রবেশ করি
2366411 temple of hatshepsut in egypt near the valley of the kings আমি কিং র‍্যামেসিস বলছি...চলুন আমার সঙ্গে ভ্যালি অফ কিংস ঘুরে আসি... | Techtunes

এবার ভিতরে দেখুন
11%20Hypostyle%20hall%20with%20statues%20of%20Ramses%20II আমি কিং র‍্যামেসিস বলছি...চলুন আমার সঙ্গে ভ্যালি অফ কিংস ঘুরে আসি... | Techtunes

আর একটু ভিতরে আসুন
DSCN2129es20 আমি কিং র‍্যামেসিস বলছি...চলুন আমার সঙ্গে ভ্যালি অফ কিংস ঘুরে আসি... | Techtunes

দেখুন কেমন সুন্দর পিলার…
Luxor%20private%20day%20trip%20by%20road আমি কিং র‍্যামেসিস বলছি...চলুন আমার সঙ্গে ভ্যালি অফ কিংস ঘুরে আসি... | Techtunes

আজ ছাদ নেই…কেমন একা দাঁড়িয়ে আছে দেখুন
I0000ie3oLqUiS0M আমি কিং র‍্যামেসিস বলছি...চলুন আমার সঙ্গে ভ্যালি অফ কিংস ঘুরে আসি... | Techtunes
court+of+ramses+luxor01 আমি কিং র‍্যামেসিস বলছি...চলুন আমার সঙ্গে ভ্যালি অফ কিংস ঘুরে আসি... | Techtunes

মিশরের দেবতার ছবি দেখুন
maat hathor tombpainting1 আমি কিং র‍্যামেসিস বলছি...চলুন আমার সঙ্গে ভ্যালি অফ কিংস ঘুরে আসি... | Techtunes

বিদায়…..বন্ধু
kadesh ramses আমি কিং র‍্যামেসিস বলছি...চলুন আমার সঙ্গে ভ্যালি অফ কিংস ঘুরে আসি... | Techtunes

http://techtunes.com.bd/reports/tune-id/49117/?utm_source=feedburner&utm_medium=feed&utm_campaign=Feed%3A+techtunes+%28Techtunes%29

লেখাটির ব্যাপারে আপনার মন্তব্য এখানে জানাতে পারেন

