বিশ্ব সুন্দরীদের দুস্টু দুস্টু দিক! কিভাবে সুন্দরী প্রতিযোগীতায় জয়ীরা ভুল করেন

disco_bandor_1295945082_10-n.JPG

প্রথমেই আমি ক্ষমা চেয়ে নেই সবার কাছে। এ পোস্টের উদ্দেশ্য ১৮ + সুরসুরি নয় বা সুন্দরী প্রতিযোগীতার পক্ষে বিপক্ষে সাফাই গাইবার জন্য নয়। এর উদ্দেশ্য সবাইকে জানানো যে আমরা সবাই মানুষ, সে যেমন সুন্দরই হোক না কেনো, যে দেশেরই হোক না কেনো, যতই শিক্ষিত বা অশিক্ষিত হোক না কেনো জীবনের কোনো না কোনো সময় আমরা ভুল করে বসি জেনে বা না জেনে।

যারা মুকুট জয়ী সুন্দরী তাদের কিছু কিছু বাধ্যবাধকতার মধ্যে থাকতে হয় যেমন কোনো নঘ্ন ছবি প্রকাশ করা যাবেনা, কোন ড্রাগ বা অপরাধের সাথে জড়ানো যাবেনা ইত্যাদি ইত্যাদি। এসব হলে তাদের মুকুট নিয়ে নেবার অনেক উদাহরন ও আছে। তার মধ্যে শীর্য দশটা উল্লেখ করা হোলো।

১। রিমা ফকিহ, মিস ইউ এস এ ২০১০ – প্রথম মুসলিম মেয়ে যে এই মুকুটের অধিকারী। পুরস্কার পাবার পর তার ২০০৭ এ তোলা পোল ড্যান্সিং এর ছবি জনসমক্ষে চলে আসে।
disco_bandor_1295945082_10-n.JPG

২। ভেনেসা উইলিয়ামস, মিস ইউ এস এ, ১৯৮৩ – প্রথম আফ্রিকান আমেরিকান যিনি এই পুরস্কার যেতেন। জেতার পর পর ই এক বছর আগে পেন্ট হাউস পত্রিকায় তোলা তার নগ্ন ছবি জনসমক্ষে চলে আসে। তিনি মুকুট ফিরিয়ে দিতে বাধ্য হন।
disco_bandor_1295941736_2-vw.jpg

৩। কেরী প্রিজীন, রানার আপ মিস ইউ এস এ, ২০০৯ – পুরস্কার পাবার পর তার আটটি নগ্ন ভিডিও প্রকাশ পায়। সেও পুরস্কার হারায় পরে।
disco_bandor_1295941847_3-c.jpg

৪। লরা জুনিগা – মিস হিসপানিক আমেরিকা, ২০০৯ – পুরস্কার পাবার দু’মাসের মাথায় ইনি তার বন্ধুদের সাথে পুলিশের কাছে ধরা খান ড্রাগস, পিস্তল এবং হূন্ডি ব্যবাসার সাথে জড়িত থাকার অভিযোগে।
disco_bandor_1295945005_9-his.jpg

৫। টারা কোনর, মিস ইউ এস এ, ২০০৬ – ড্রাগ এবং সমকামিতার জন্য ধৃত হয়েছিলেন। কিন্তু ডোনাল্ড ট্রাম্প কোনো এক অজানা করনে তার মুকুট ফিরিয়ে নেন নি।
disco_bandor_1295944412_4-trm.jpg

৬। মায়িশিয়া ব্রেগার, মিস ফ্রান্স, ২০০৪ – ফ্রেন্চ প্লেবয় ম্যাগাজিনে ইনি পোজ দেবার জন্য ৬ মাসের জন্য পুরস্কার ফেরত দিতে বাধ্য হন।
disco_bandor_1295944556_5-frn.jpg

৭। ডেনিয়ল লয়েড, মিস গ্রেট ব্রিটেন, ২০০৬ – প্লেবয় ম্যাগাজিনে নগ্ন ছবি উঠানোর দায়ে তার মুকুট ছিনিয়ে নেয়া হয়। পরে তিনি বিগ ব্রাদার অনুষ্ঠানে শিল্লা শেঠিকে অপমানের জন্য সমালোচিত হন।
disco_bandor_1295944901_8-btn.jpg

৮। কুমারী ফুলব্রাইট, মিস আরিজোনা, ২০০৬ – এই সুন্দরী তার এক্স বয়ফ্রেন্ড কে অপহরন এবং নির্যাতনের জন্য গ্রেফতার হন!
disco_bandor_1295944640_6-kf.jpg

৯। মেরী গেইজ, মিস ইউ এস এ , ১৯৫৭ – পুরস্কার পাবার পর তার সম্বন্ধে জানা যায যে উনি ২১ বৎসর বয়সী ছিলেন না প্রতিযোগীতায় যেটা ন্যুনতম দরকার ছিলো, উনি ছিলেন ১৮। তাছাড়া, উনি আগেই দু’বার বিবাহিত ছিলেন এবং ছিলেন দু বাচ্চার মা! এতে তিনি তার মুকুট হারান এবং পরে কয়েকবার আত্মহত্যার চেষ্টাও করেন এজন্য।
disco_bandor_1295944803_7-o.jpg

১০। লিন্ডসে ইভানস, মিস টিন লুইজিয়ানা, ২০০৮ – ইনি একজন অত্যন্ত সুন্দরী গর্দভ! ইনি একবার হোটেলে ডিনার খেতে যান এবং বিল না দিয়েই পালিয়ে চলে আসেন কিন্তু ব্যাগ ফেলে আসেন ভুলে! ঐ ব্যাগের মধ্যে পাওয়া যায় কোকেন! উনি এতে ধরা খান!
disco_bandor_1295941588_1-10.jpg

উফফ, সুন্দরী!

http://www.somewhereinblog.net/blog/disco_bandor/29314105

লেখাটির ব্যাপারে আপনার মন্তব্য এখানে জানাতে পারেন

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: